রবিবার | ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক পাবলিক বাংলা বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র
বিশ্বজুড়ে বাঙলার মুখপত্র

পলাশে যথাযোগ্য মর্যাদায় আওয়ামী লীগের ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন

হাজি জাহিদ, নরসিংদী থেকে :

পলাশে যথাযোগ্য মর্যাদায় আওয়ামী লীগের ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন

হাজী জাহিদ, নরসিংদী: নরসিংদী জেলার পলাশে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংঘটনের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিলসহ কেককাটা কর্মসুচী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২৩ জুন বিকালে পলাশ উপজেলা বাসস্ট্যান্ড কার্যালয়ে পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা: আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ এমপি র সভাপতিত্বে বক্তব্য রাখেন পলাশ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ্ সরকার, মহিলা ভাইসচেয়ারম্যান সেলিনা আক্তার, ঘোড়াশাল পৌরসভা মেয়র আল্ মুজাহিদ তুষার, ঘোড়াশাল পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শরীফুল হকসহ পলাশ উপজেলা আ: লীগের সাধারন সম্পাদক প্রফেসার মো: কামরুল ইসলাম গাজী। পলাশউপজেলা আওয়ামীলিগের সাংগঠিক সম্পাদক উপজেলা ভাইসচেয়ারম্যান মো: কারীউল্লাহ সরকার মহিলা ভাইসচেয়ারম্যান সেলিনা আক্তার সেনু।পলাশ উপজেলা আওয়ামী সেচ্চাসেবক লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন আনু।

সভাপতির বক্তব্যে ডা: আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ বলেন, আওয়ামী লীগ সৃষ্টি না হলে বঙ্গবন্ধু মুজিব পেতাম না, আর জাতিরপিতা শেখ মুজিবকে পেয়েছি বলেই বাংলাদেশ নামক একটি স্বাধীন দেশ পেয়েছি। তিনি আরো বলেন ৭৫ এর কলঙ্কজনক কালো অধ্যায় পরবর্তীতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আ: লীগ হাল না ধরতেন তাহলে আজকে আমরা স্মার্ট বাংলাদেশের স্বপ্ন দেখতে পারতাম না। অনুষ্টানের শেষে দোয়া ও কেককাটা হয়। এসময় স্বতঃস্ফূর্ত ভাবে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগি সংঘটনের বিপুল সংখ্যক নেতাকর্মী এই অনুষ্টানে উপস্থিত ছিলেন।

এরপূর্বে সকালে উপজেলা আওয়ামী লীগ প্রধান কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং জাতিরজনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

আপনার মতামত দিন

Posted ১১:৪৩ অপরাহ্ণ | রবিবার, ২৩ জুন ২০২৪

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
১০১১১৩
১৫১৬১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭
৩০  
ড. সৈয়দ রনো   উপদেষ্টা সম্পাদক   
শাহ্ বোরহান মেহেদী, সম্পাদক ও প্রকাশক
গোলাম রব্বানী   নির্বাহী সম্পাদক   
,
ঢাক অফিস :

২২, ইন্দারা রোড (তৃতীয় তলা), ফার্মগেট, তেজগাও, ঢাকা-১২১৫।

নরসিংদী অফিস : পাইকসা মেহেদী ভিলা, ঘোড়াশাল, নরসিংদী। ফোনঃ +8801865610720

ই-মেইল: news@doinikpublicbangla.com